Line Ads

Thursday, July 20, 2017

কক্সবাজারে প্রতিদিন যাচ্ছে ইউএস-বাংলার বোয়িং

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় পর্যটন নগরী কক্সবাজারে সপ্তাহের সাত দিনই বোয়িং এয়ারক্রাফট দিয়ে ফ্লাইট পরিচালনা শুরু করেছে ইউ‌এস-বাংলা এয়ারলাইন্স। এছাড়া ৭৬ আসনের ড্যাশ ৮-কিউ ৪০০ দিয়ে প্রতিদিন প্রতিষ্ঠানটির নিয়মিত দু’টি ফ্লাইট আগের শিডিউল অনুযায়ীই চলবে।
পর্যটকদের ক্রমাগত চাহিদা বিবেচনায় নিয়ে বৃহস্পতিবার (১৩ জুলাই) থেকে বোয়িং ৭৩৭-৮০০ প্লেন দিয়ে যাত্রী বহন করছে দেশের অন্যতম জনপ্রিয় এ এয়ারলাইন্সটি।
সব সময় যাত্রীদের সুবিধা-অসুবিধা প্রাধান্য দেওয়া ইউএস-বাংলা ঈদুল ফিতরের সময় বোয়িং দিয়ে ফ্লাইট পরিচালনা করে। আন্তর্জাতিক বিমানবন্দরে উন্নীত করার কাজ চলা বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকতের শহরে পর্যটকদের জন্য এটি নতুন সংযোজন। অপেক্ষাকৃত বড় ও খোলামেলা এ এয়ারক্রাফট যাত্রা আরও আরামদায়ক করে তুলবে।
বোয়িং ৭৩৭-৮০০ প্লেনটি প্রতিদিন ঢাকা থেকে দুপুর ১টা ১৫ মিনিটে ঢাকা ছেড়ে ২টা ১৫ মিনিটে কক্সবাজার পৌঁছাবে। কক্সবাজার থেকে ছেড়ে আসবে দুপুর ২টা ৪৫ মিনিটে। ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করবে বিকেল ৩টা ৪৫ মিনিটে।
১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফটে ৮টি বিজনেস ক্লাস ও ১৫৬টি ইকোনমি ক্লাসের আসন ব্যবস্থা রয়েছে। ভাড়া নির্ধারণ রয়েছে সর্বনিম্ন ৪ হাজার ৭শ টাকা এবং সর্বোচ্চ ৯ হাজার ৫শ টাকা।

0 comments:

Post a Comment